Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:২০ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ফাইল ফটো

সরকার সার্বক্ষণিক বন্যা দূর্গতদের পাশে থাকবে :ত্রাণমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বন্যা দুর্গত মানুষ যতক্ষণ পর্যন্ত ঘরে না ফিরবে, ততক্ষণ পর্যন্ত ত্রাণ তৎপরতা চলবে। একটি মানুষও না খেয়ে মরবে না উল্লেখ করে তিনি বলেন, সরকার সার্বক্ষণিক বন্যা দূর্গতদের পাশে থাকবে।

ত্রাণমন্ত্রী শনিবার সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে আয়োজিত এক সভায় একথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন,বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণে কোন অনিয়ম ও বন্যা পরবর্তি পূনর্বাসন প্রক্রিয়ায় যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ তালিকায় যদি মন্ত্রী, এমপি, দলের নেতা ও প্রশাসনের পদস্থ কর্মকর্তাও থাকে তারাও রক্ষা পাবে না।

জেলার বিভাগ ওয়ারী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা বন্যার হালনাগাদ তথ্য সভায় সঠিকভাবে উপস্থাপন করতে না পারায় তিনি ক্ষোভ প্রকাশ করে তাদের সর্তক করে দেন।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব শাহ আলম, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তরের মহা-পরিচালক রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন, আমজাদ হোসেন মিলন, ও সেলিনা বেগম স্বপ্না বক্তব্য রাখেন।
পরে মন্ত্রী কাজিপুর উপজেলার বন্যাদূর্গত এলাকা পরিদর্শন করেন।