Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:৩৮ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মন্ত্রী মোহাম্মদ নাসিম
খালেদা জিয়া ও মন্ত্রী মোহাম্মদ নাসিম

‘সরকার-মুসলিম জাহানের বিরুদ্ধে ষড়যন্ত্রে খালেদা জিয়া’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ইহুদীদের সঙ্গে হাত মিলিয়ে সরকার ও মুসলিম জাহানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

তিনি বলেন, খালেদা জিয়া কোথায় নেমেছেন নিজেও তা বুঝতে পারছেন না। সরকার উৎখাতের জন্য তিনি মুসলিম জাহানের শত্রু ইহুদীদের সঙ্গে হাত মিলিয়েছেন। তাদের ষড়যন্ত্রের থলের বিড়াল বেরিয়ে এসেছে।

নাসিম আজ বুধবার রাজধানীর উত্তরায় কুয়েত মৈত্রী সরকারি হাসপাতালের বহির্বিভাগ চিকিৎসা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এডভোকেট সাহারা খাতুন এমপি, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান ও মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বিমান কুমার সাহা প্রমুখ বক্তব্য রাখেন।

বেগম খালেদা জিয়াকে আগামী ২০১৯ সালের নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আরো প্রায় তিন বছর আছে। অপেক্ষা করেন। জ্বালাও পোড়াও ও হত্যার রাজনীতি বন্ধ করে গণতান্ত্রিক রাজনীতির পথে আসেন।

তিনি বলেন, বিএনপির রাজনীতি জ্বালাও পোড়াও ও মানুষ হত্যার রাজনীতি। আর আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে হাসপাতাল গড়ে তোলার, উন্নয়ন এবং মানুষকে সেবা করার রাজনীতি।