ব্রেকিং নিউজ

সকাল ১১:০৭ ঢাকা, শুক্রবার  ১৭ই আগস্ট ২০১৮ ইং

“সরকার পতনের আন্দোলনের জন্য ঢেলে সাজানো হবে বিএনপিকে”

সরকার পতনের আন্দোলনের জন্য দলকে ঢেলে সাজানো হবে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার (অব.) আ স ম হান্নান শাহ বলেছেন,সরকার পতনের আন্দোলন জোরদার করতে দলকে ঢেলে সাজানো হবে। দলের নতুন কমিটিতে ফাঁকিবাজদের কোনো স্থান হবে না। শুধু নিবেদিতপ্রাণ কর্মীদেরই অবস্থান থাকবে।
বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রত্যাগত প্রবাসী দল আয়োজিত বিএনপির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতীয় নেতাদের মুক্তির দাবিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
হান্নান শাহ বলেন,আমরা অতীতে এই অবৈধ সরকারের বিরুদ্ধে ছোটখাটো আন্দোলন করেছি। এবার দল পুনর্গঠন করে ঢেলে সাজিয়ে এই সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবো।
তিনি বলেন, জলাবদ্ধতায় ঢাকা তলিয়ে গেছে যেভাবে খবরে দেখানো হয় কিছুদিন পরে এভাবেই খবরে দেখা যাবে আওয়ামী লীগ তলিয়ে যাচ্ছে।
বিএনপির এ নেতা বলেন,আগস্ট মাসকে আওয়ামী লীগ শোকের মাস বললেও তাদের দলের মন্ত্রী মঞ্চে বসে গান গায়। এই যদি হয় তাদের শোকের মাসের চিহ্ন তাহলে তাদের কিছু বলার থাকে না।
আয়োজক সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী প্রত্যাগত প্রবাসী দলের সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন আলোচনা সভায় সভাপতিত্ব করেন।
এসময় আরও বক্তব্য দেন- যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,সংগঠনের যুগ্ম-সম্পাদক জাকির হোসেন প্রমুখ।