Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:১১ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

“সরকার নয়, বিএনপির সঙ্গে আলোচনা করবে ‘ইসি”

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন নিয়ে সরকার বিএনপির সঙ্গে কোনো ধরনের আলোচনায় যাবে না।

তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে আলোচনা করবে নির্বাচন কমিশন। সরকার তাদের সঙ্গে কোনো আলোচনায় যাবে না।’

মোহাম্মদ নাসিম আজ সোমবার সিরাজগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল পরিদর্শন শেষে হাসপাতালের চিকিৎসক, নার্স ও কর্মকতা এবং শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষের সাথে এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ উদয় নারায়ণ মোহন্তের সভাপতিত্বে পৌর সভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসার ডাঃ রেজাউল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, যারা দেশের মানুষের ওপর অত্যাচার করেছে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে তাদের সঙ্গে আলোচনার প্রশ্নই আসে না। সরকার বিএনপির সঙ্গে কোনোভাবেই আলোচনায় যাবে না। সব দলকে নির্বাচন কমিশন আলোচনা জন্য ডেকেছে। ইসির সঙ্গে বিএনপির আলোচনা হবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন সংলাপ ডেকেছে। সুশীল সমাজসহ নির্বাচনে অংশগ্রহণকারী সকল দলের সাথে পর্যায়ক্রমে সংলাপ হবে। নির্বাচন কমিশনের দায়িত্ব যথাসময়ে সুষ্ঠুভাবেভাবে নির্বাচন শেষ করা। সহায়ক সরকার সংবিধানের বিষয়, নির্বাচন কমিশনের এখতিয়ার নয়। এটি নির্বাচন কমিশনের সাথে আলোচনা করারও বিষয় নয়।

এদিকে বিকেলে স্বাস্থ্যমন্ত্রী কৃষি, বন বিভাগ ও জেলা প্রশাসন আয়োজিত সাত দিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করেন।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা’র সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।