ব্রেকিং নিউজ

দুপুর ১:০৬ ঢাকা, রবিবার  ২২শে জুলাই ২০১৮ ইং

আমির হোসেন আমু
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ফাইল ফটো

জঙ্গিবাদ দমনে সক্ষম হয়েছে সরকার, নলছিটিতে- আমু

আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠান:

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ইসলাম ধর্মে কোন জঙ্গিবাদের স্থান নেই। জঙ্গিবাদ সৃষ্টি করে সারা বিশ্বকে তছনছ করে দেওয়া হচ্ছে। মুসলিম বিশ্বের সব সম্পদ নষ্ট করে দেওয়া হচ্ছে। বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশ হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এ সম্ভাবনাকে নষ্ট করার জন্য এখানে জঙ্গিবাদের পাঁয়তারা করা হয়েছিল। সরকার জঙ্গিবাদ কঠোরহস্তে দমন করতে সক্ষম হয়েছে। আগামীতে যাতে এরা মাথাচারা দিয়ে না উঠতে পারে সেজন্য সকলের সহযোগিতা কামনা করেছেন শিল্পমন্ত্রী।

আজ শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

ধর্মপরায়ন আর ধর্মান্ধতা এক নয় জানিয়ে শিল্পমন্ত্রী বলেন, আমরা যারা মুসলমান, তারা ধর্মপরায়নতার সাথে থাকতে চাই। ধর্মান্ধতার মাধ্যমে আমরা বিপথগামী হতে চাই না। ধর্মপরায়নতা হচ্ছে আমাদের মূললক্ষ্য উদ্দেশ্য ও নবীজীর আদর্শ। ইফতার অনুষ্ঠানে উপস্থিত সকলকে আগামী নির্বাচনে তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ করেন।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পদক অ্যাডভোকেট ইউনুস লস্কর ও সাংগঠনিক সম্পাদক এইচ এম আখতারুজ্জামান বাচ্চু।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র নিজস্ব তহবিল থেকে নলছিটি প্রেস ক্লাবকে প্রদত্ত আর্থিক অনুদান গ্রহণ করছেন প্রেসক্লাব সভাপতি মিঃ এনায়েত করিম।

এছাড়াও শিল্পমন্ত্রী বিকেলে নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে ৮৮৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সোলার প্যানেল ও শিল্পমন্ত্রীর তহবিল থেকে বিভিন্ন প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করেন।

 

সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমের উদ্বোধন:

এর আগে আইন-শঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণে নলছিটি পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থানে ক্লোজসার্কিট (সিসি ক্যামেরা) ক্যামেরা স্থাপন করা হয়েছে। আজ  বিকেলে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিসি ক্যামেরার নিয়ন্ত্রণ কক্ষ পৌরসভায় এ কার্যক্রমের উদ্বোধন করেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিসি ক্যামেরা স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন। সাথে নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মিঃ তছলিম উদ্দিন চৌধুরী।

শহরের সরকারি-বেসরকারি অফিস এলাকাসহ পৌরসভার গুরুত্বপূর্ণ ৬০টি স্থানে এ ক্যামেরা স্থাপন করা হয়েছে। শুক্রবার থেকে এ ক্যামেরার মাধ্যমে শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও মাদক নিয়ন্ত্রণে ভূমিকা রাখার কথা জানিয়েছেন পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে শিল্পমন্ত্রীর সাথে ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধঅরণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস লস্কর, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফুল ইসলাম ও নলছিটি থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ।