ব্রেকিং নিউজ

রাত ১:১৬ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“সরকার আইনের শাসনের অপব্যবহার করছে”

সরকার আইনের শাসনের অপব্যবহার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ বলেন, জনগণের ভোটে নির্বাচিত মেয়রদের সরকার কাজ করতে দিচ্ছে না। মিথ্যা মামলায় প্রতিনিয়ত তাদের হয়রানি করা হচ্ছে। কারণ বর্তমান সরকার একটি অনির্বাচিত সরকার। আর এ কারণে তারা নির্বাচিত মেয়রদের কাজ করতে দিতে চায় না।।

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবে গাজীপুর সিটির বরখাস্ত হওয়া মেয়র এম এ মান্নানের পরিবারের পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। অসুস্থ মান্নানের মুক্তির দাবি ও তার উন্নত চিকিৎসার দাবিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

বিএনপির পক্ষ থেকে বন্দি মেয়রদের কোনো সহযোগিতা করা হচ্ছে কি না- জানতে চাইলে হান্নান শাহ বলেন, কেন্দ্রীয়ভাবে তাদের আইনের সহযোগিতা করা হচ্ছে। এছাড়া বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা আইনজীবীদের কাজ করার জন্যও নির্দেশ দিয়েছেন।

একই অনুষ্ঠানে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, তিনটি কারণে এম এ মান্নানকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করেছে সরকার। কারণ এম এ মান্নান জনগণের ভোটে নির্বাচিত, আর বর্তমান সরকার অনির্বাচিত। মান্নান সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে লাখ লাখ ভোটে পরাজিত করেছেন। এছাড়া বর্তমান সরকারের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতিসহ সবাই অনির্বাচিত বলেই এম এ মান্নানকে মিথ্যা মামলায় গ্রপ্তার করা হয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য হুমায়ুন কবির খান, ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল মোতালেব প্রমুখ।