Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫৫ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

সরকারের হাত থেকে দেশ রক্ষায় নেতাদের ঐক্যবদ্ধের আহ্বান খালেদার

জালেম সরকারের হাত থেকে দেশ রক্ষায় সব রাজনৈতিক নেতাদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সেন্টারে জাতীয় পার্টি (কাজী জাফর আহমদ) আয়োজিত ইফতার মাহফিলে যোগ দিয়ে তিনি এ আহ্বান জানান।
রাজনৈতিক নেতৃবৃন্দ, কূটনৈতিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করে কাজী জাফর আহমদের জাতীয় পার্টি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইঙ্গিত করে বিএনপি চেয়ারপারসন বলেন, লেডি হিটলারের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। এ জন্য দেশের সব রাজনৈতিক নেতাদের ঐক্যবদ্ধভাবে বসতে হবে। তিনি বলেন, কে বড় আর কে ছোট তা বিচার করার সময় নেই। দেশের জনগণকে রক্ষা করার জন্য সবাইকে একসঙ্গে বসতে হবে। কারণ এই জালেম সরকারের হাত থেকে জনগণকে বাঁচাতে হবে।
ইফতার মাহফিলে তিনি আরো বলেন, আসুন, এই ইফতার মাহফিলে আমরা সবাই দোয়া করি, আল্লাহ যেন এই লেডি হিটলার ও জালেম সরকারের হাত থেকে জনগণকে রক্ষা করে।
সরকারের উদ্দেশে খালেদা জিয়া বলেন, জনগণের প্রতি তাদের কোনো দায়িত্ববোধ নেই। তারা শুধু লুটপাটে ব্যস্ত। বিদেশ থেকে পচা গম আমদানি করছে। সেনাবাহিনী, পুলিশ কেউ এই গম নিতে চায় না। এই গম কাদের খাওয়াবেন? আওয়ামী লীগের লোকদের খাওয়ান। তাদের স্বাস্থ্য এমনিতেই ভাল। আরও ভাল হবে।