ব্রেকিং নিউজ

বিকাল ৪:৫৭ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সরকারের ব্যর্থতা ঢাকতে সাজানো মামলায় বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে

বিএনপির সাবেক এমপি ডা: দেওয়ান সালাহউদ্দিন এবং সাভার পৌর মেয়র ও সাভার পৌর বিএনপির সভাপতি রেফাত উল্লাহকে গ্রেফতারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে তিনি বলেছেন, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতা ঢাকতে সাজানো মামলায় বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।
রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।
ফখরুল বলেন, সাভারের সাবেক এমপি সালাউদ্দিন বাবু এবং পৌর মেয়র রেফাত উল্লাহকে গ্রেফতার উদ্দেশ্য প্রণোদিত। জনগণের দৃষ্টি ভিন্নখাতে নেয়ার জন্যই  তাদেরসহ বিএনপির অন্য নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। বিএনপির পূণর্গঠন প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করার হীন উদ্দেশ্যে দলীয় নেতা-কর্মীদেরকে গ্রেফতারের ধারাবাহিকতায় ডা: দেওয়ান সালাহউদ্দিন এবং রেফাত উল্লাহকে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে ডা: দেওয়ান সালাহউদ্দিন এবং রেফাত উল্লাহ’র বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি। একইসঙ্গে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব।
বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতির ভয়াবহ অবনতি হয়েছে মন্তব্য করে ফখরুল বলেন, বর্তমান অবনতিশীল আইন শৃঙ্খলা পরিস্থিতির জন্য সরকার দায়ী। আইন শৃঙ্খলা বাহিনীকে যথাযথভাবে কাজে না লাগিয়ে বিএনপিসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে লেলিয়ে দেয়ার কারনেই বর্তমানে আইন শৃঙ্খলার ভয়াবহ অবনতি ঘটেছে।