ব্রেকিং নিউজ

বিকাল ৩:০৬ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

‘সরকারের প্রশ্রয়েই খাদিজার ওপরও নির্মম হামলা’- ফখরুল

সরকারের প্রশ্রয়েই বিভিন্ন নির্মম হামলার ঘটনা ঘটছে। এ ধারাবাহিকতায় খাদিজার ওপরও নির্মম হামলার ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার রাজধানীর স্কয়ার হাসপাতালে শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতার হামলায় আহত কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে দেখতে এসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, ‘এ নৃশংস ঘটনার মধ্য দিয়ে আবারও প্রমাণিত হলো, সন্ত্রাসীরা কোথায় প্রশ্রয় পাচ্ছে।’

দেশের এ ধরনের পরিস্থিতিকে উদ্বেগজনক উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। পাশাপাশি সুষ্ঠু তদন্তের মাধ্যমে হামলাকারীকে বিচারের আওতায় এনে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’

তিনি আরও বলেন, ‘আমরা এসেছিলাম খাদিজাকে দেখতে। চিকিৎসকরা আমাদের জানিয়েছেন নার্গিস এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। আমরা তার সুস্থতা কামনা করছি।’

গত সোমবার সিলেটে কলেজছাত্রীকে কুপিয়ে গুরুতর আহত করে শাবি ছাত্রলীগ নেতা বদরুল আলম। রাজধানীর স্কয়ার হাসপাতালে গুরুতর আহত খাদিজা আক্তার নার্গিসের মস্তিষ্কে দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচারের পর নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছেন তিনি।

অন্যদিকে স্থানীয়রা বদরুলকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তাকে আসামী করে সিলেটে একটি মামলাও দায়ের করা হয়েছে। শাবি কর্তৃপক্ষও তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিস্কার করেছে।