Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:১৮ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

সরকারের প্রতি আস্থা ও বিশ্বাস থাকায় আন্দোলনের ডাকেও জনগণের সাড়া নেই:প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকারের প্রতি জনগণের পূর্ণ আস্থা, বিশ্বাস ও সমর্থন রয়েছে। তাদের এই আস্থা ও বিশ্বাসকে সাথে নিয়ে সরকার দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।
তিনি আজ সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে সরকারি দলের অধ্যাপক মো. আলী আশরাফের এক সম্পূরক প্রশ্নের জবাবে আরও বলেন, ‘আমাদের প্রতি জনগণের পরিপূর্ণ সমর্থন ও আত্মবিশ্বাস রয়েছে। যার কারণে কিছু রাজনৈতিক দলের বার বার আন্দোলনের ডাকেও তারা সাড়া দিচ্ছে না।’
শেখ হাসিনা বলেন, যে কোন দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা প্রয়োজন। বর্তমান সরকারের সেই দিকনির্দেশনা রয়েছে এবং সে অনুযায়ী দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাওয়া হচ্ছে।
তিনি বলেন, দেশের জনগণ ভালভাবেই জানে, যে দলের নেতৃত্বে দেশ স্বাধীনতা অর্জন করেছে, সেই রাজনৈতিক দলই শুধু পারে দেশকে উন্নতি, অগ্রগতি ও সমৃদ্ধির দিকে নিয়ে যেতে।
প্রধানমন্ত্রী সকল সংসদ সদস্যদের নিজ নিজ এলাকায় গৃহীত উন্নয়ন কার্যক্রমের সঠিক বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করে বলেন, ‘দেশে কোন টাকাওয়ালা তৈরী করা সরকারের উদ্দেশ্য নয়, জনগণের মৌলিক চাহিদা মিটানো এবং দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করাই এই সরকারের লক্ষ্য।’
স্বতন্ত্র সদস্য হাজী মো. সেলিমের অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, গ্রামীণ অর্থনীতি যেভাবে এগিয়ে যাচ্ছে, তা অব্যাহত থাকলে ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন