Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৬:০৯ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মোহাম্মদ নাসিম
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

‘সরকারের পতনের উদ্দেশ্যে খালেদা জিয়ার মদদে গুপ্ত হত্যা’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পতন ঘটানোর জন্য বেগম খালেদা জিয়ার মদদে সারা দেশে পরিকল্পিতভাবে গুপ্ত হত্যা চালানো হচ্ছে।

আজ সোমবার বিকেল রাজধানীর মুক্তি ভবনে গণতন্ত্রী পার্টি আয়োজিত ‘অব্যাহত গুপ্ত হত্যার মাধ্যমে রাষ্ট্রকে অস্থিতিশীল করার পরিকল্পিত ষড়যন্ত্রের বিরুদ্ধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

গণতান্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে সভায় আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইবুন্যালের চীফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপু, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, কমিউিনিস্ট কেন্দ্রের আহবায়ক ড. অসীত বরণ রায় প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, আজ দেশের মানুষের কাছে পরিষ্কার হয়ে গেছে, খুনিদের রক্ষা করার জন্য বেগম খালেদা জিয়া পরিকল্পিত ভাবে কাজ করছেন। শেখ হাসিনার সরকারকে দুনিয়ার কাছে ছোট করার জন্য বিএনপি-জামায়ত উঠে পরে লেগেছে।

বিএনপি-জামায়াতের সকল ষড়ডন্ত্র ব্যর্থ হবে জানিয়ে তিনি বলন, ২০১৪ সালে নির্বাচন প্রতিহত করার জন্য তারা জ্বালাও পোড়াও করে মানুষ হত্যা করেছে। কিন্তু তাদের ষড়যন্ত্র সফল হয়নি। তারা আমাদের কাছে বার বার পরাজিত হয়েছে, ভবিষ্যতেও পরাজিত হবে।

খুনিদের সাথে কোন ঐক্য নয় জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, খুনি, বোমাবাজ, চক্রান্তকারিদের থেকে বড় শক্তি হচ্ছে বাংলাদেশের সাধারণ মানুষ। তাই গুপ্তহত্যা প্রতিরোধে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।