ব্রেকিং নিউজ

রাত ১২:১৭ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

জাহাঙ্গীর কবির নানক
আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ফাইল ফটো

‘সরকারের কূটনীতি-অর্থনৈতিক প্রবৃদ্ধি প্রশংসিত’

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, সরকারের আর্থ-সামাজিক বিস্ময়কর উন্নয়ন, রোহিঙ্গা সমস্যা সমাধান চেষ্টাসহ সফল কূটনীতি ও অর্থনৈতিক প্রবৃদ্ধির ধারা দেশে-বিদেশে প্রশংসিত হচ্ছে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোটের শত ষড়যন্ত্র সত্ত্বেও এসব আকাশচুম্বী অর্জনে খুলনা ও গাজীপুর সিটিতে আওয়ামী লীগের পক্ষে স্বতঃস্ফূর্ত জনরায় এসেছে। আসন্ন রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনেও তা অব্যাহত থাকবে।

আজ রাজধানীর শ্যামলী মাঠ থেকে ঢাকা-১৩ সংসদীয় এলাকার পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিডি ক্লিনের মূখ্য সমন্বয়ক ফরিদ উদ্দিন।

নানক আরো বলেন, রাজধানীকে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও জলাবদ্ধতা নিরসনসহ আধুনিক নাগরিক সুবিধা বৃদ্ধিতে কর্মপরিকল্পনা বাস্তবায়িত হচ্ছে। কারওয়ান বাজার কাঁচাবাজারসহ তিনটি কিচেন মার্কেট স্থানান্তর, ভূউপরিস্থ পানির ৩টি শোধনাগার ও ১ হাজার ২৯১ কিলোমিটার পানির লাইন নির্মাণ, ১৮৪টি গভীর নলকূপ স্থাপন, সড়ক-নর্দমা-ফুটপাত উন্নয়নসহ নির্মাণ, সবুজায়ন ও উন্মুক্ত স্থানসমূহের আধুনিকায়ন কাজ চলছে।

তিনি রাজধানীকে গ্রিন সিটি ক্লিন সিটিতে রূপান্তরে সরকারি সেবা সংস্থার পাশাপশি স্বেচ্ছাসেবী সংগঠনসহ সচেতন নগরবাসীর সহায়তা কামনা করেন।