ব্রেকিং নিউজ

রাত ২:২৮ ঢাকা, বৃহস্পতিবার  ২১শে জুন ২০১৮ ইং

ফাইল ফটো

সরকারের কাজে গতি আনতেই মন্ত্রিসভায় রদবদল : প্রধানমন্ত্রী

সরকারের কাজে গতি আনতেই সম্প্রতি মন্ত্রিসভায় রদবদল আনা হয়েছে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সরকারের সুব্যবস্থায় দেশের মানুষ শান্তিতে ও নির্বিঘ্নে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে পারছে। শনিবার সকালে নিজের বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ কথা জানান।

প্রতিবারের মতো এবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন। পরিবারের সদস্যদের নিয়ে শনিবার বেলা পৌনে ১১টা থেকে প্রধানমন্ত্রী রাজনীতিবিদ, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী, আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী, প্রতিবন্ধী, দরিদ্র ও দুস্থ, বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিসহ সর্বস্তরের নাগরিকের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রধানমন্ত্রী বলেন, আমাদের সরকারের সুব্যবস্থার কারণেই দেশের মানুষ শান্তিতে ও নির্বিঘ্নে পবিত্র ঈদ উদযাপন করতে পারছে। তিনি জানান, সরকারের কাজে গতি আনতেই সম্প্রতি মন্ত্রিসভায় রদবদল আনা হয়েছে। তিনি বলেন, জনগণ মূল শক্তি। ইনশাল্লাহ, জনগণ আমাদের পাশে থাকলে- দেশের ক্ষতি আর কেউ করতে পারবে না।
শুভেচ্ছা বিনিময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছেলে ও তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়, জয়ের স্ত্রী ক্রিস্টিনা ওভারমায়ার, মেয়ে সায়মা হোসেন ওয়াজেদ ও মেয়েজামাই খন্দকার মাসরুর হোসেন ও স্বজনরা রয়েছেন।
প্রথমে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী। এ সময় দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের নেতৃত্বে নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীও তাদের শুভেচ্ছা জানান।
আওয়ামী লীগের শীর্ষ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম, সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আর্ন্তজাতিক সম্পাদক ফারুক খান প্রমুখ।
পরে মন্ত্রিপরিষদের সদস্য, উচ্চ আদালতের বিচারপতি, বুদ্ধিজীবী, আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতীম ও সহযোগী সংগঠনের সদস্য, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা, এতিম-দুস্থ, প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রধানমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।