ব্রেকিং নিউজ

দুপুর ১২:৪৯ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

রুহুল কবির রিজভী
রুহুল কবির রিজভী, ফাইল ফটো

সরকারী মদদে বিএনপি অফিসে হামলার অভিযোগ করলেন রিজভী

বিএনপির আশু কাউন্সিল বানচাল করতেই সরকারের মদদে দুষ্কৃতীকারীরা কার্যালয়ের সামনে ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ করেছেন দলটির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদ। সোমবার সন্ধ্যায় রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।
রিজভী বলেন, সামনে বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। আর এই কাউন্সিলকে সামনে রেখে সরকারের মদদে ছাত্রদল নামধারী কিছু দুষ্কৃতীকারী এ হামলা চালিয়েছে। কাউন্সিল যাতে সুষ্ঠুভাবে না করা যায় এবং তা বাধাগ্রস্ত করতে এ ধরনের হামলা চালানো হয়েছে। এর পেছনে সরকারের মদদ রয়েছে।
তিনি বলেন, ঘটনাস্থলের কাছেই পুলিশ ছিল। একটি রাজনৈতিক দলের কার্যালয়ে এভাবে ভাঙচুর-অগ্নিসংযোগ চালালেও তাদের ভূমিকা ছিল রহস্যজনক। প‍ুলিশ তাত্ক্ষণিক ব্যবস্থা নিলে দুষ্কৃতীকারীরা হামলা চালাতে পারতো না। এ ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন বিএনপির এই নেতা।
এর আগে বিকেলে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন সদ্য ঘোষিত কমিটিতে স্থান না পাওয়া নেতাকর্মীরা। ওই সময় কার্যালয় ও এর সামনে ছাত্রদলের কমিটির পদধারীরাও জড়ো হলে উভয়ের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
একপর্যায়ে উত্তেজিত ছাত্রদল নেতারা কার্যালয়ের সামনে বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর এবং কার্যালয়ে ইট-পাটকেল ছোঁড়েন।
তখন কার্যালয়ের সামনে রাখা তিনটি মোটরসাইকেল ও দু’টি ভাসমান চায়ের দোকানে আগুন ধরিয়ে দেয়া হয়। পরে বিএনপি কার্যালয়ের চতুর্থ তলায় ছাত্রদলের কার্যালয়েও আগুন ধরিয়ে দেন পদবঞ্চিতরা। পরে  খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।