ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৪ ঢাকা, সোমবার  ১৬ই জুলাই ২০১৮ ইং

ফাইল ফটো

সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচন দেয়ার আহ্বান জানালেন রিজভী

Decrease font Enlarge font
শীর্ষ মিডিয়া ৭ অক্টোবর ঃ   প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘে গিয়েও বাংলায় কথা বলেন এবং তা নিয়ে গর্ব করেন। কিন্তু সরকার কি বাংলা বোঝে না, আমরা কি চাই?  সংলাপ নিয়ে ধূম্রজাল সৃষ্টি করার অভিযোগ এনে সরকারের উদ্দেশ্যে এ প্রশ্ন রাখেন বিএনপির যুগ্ম মহাসাচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।   আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ নির্বাচন দেওয়ারও আহ্বান জানান রিজভী।

মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।  রিজভী বলেন, কারও ভেতরে যদি আন্তরিকতার অভাব থাকে তাহলে তিনি বুঝবেন কিভাবে?  তিনি বলেন, এ সরকার সব ক্ষেত্রেই ব্যর্থ। তাদের হাতে দেশের মানুষ নিরাপদ না।

রিজভী বলেন, দেশ নিয়ে আন্তর্জাতিক মহলে মিথ্যাচার করেছেন শেখ হাসিনা। বর্তমান সরকার আইন-শৃঙ্খলা বাহিনীর ভেতরে থাকা বাছাই করা যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের ওপর নির্ভর করে চলছে।  বিএনপি নেতা অপহরণ প্রসঙ্গে তিনি বলেন, গত বছর নভেম্বর মাসে কুমিল্লার সাবেক সংসদ সদস্য সাইফুর হিরু ও হুমায়ুন কবিরকে গুমের ঘটনায় পুলিশ হাস্যকর এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে।  প্রতিবেদনে বলা হয়েছে, ‘নিখোঁজ উক্ত দুইজন হয়তো বা দুষ্কৃতিকারীদের হাতে অপহরণ হয়েছে’। অথচ মামলার সাক্ষীরা বলছেন অপহরণ করেছে র‍্যাব । মামলার তদন্তকারী কর্মকর্তাও বলেছেন, এইতদন্ত প্রতিবেদন নিয়ে তিনি বিপদে আছেন। সংবাদ সম্মেলনে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।