ব্রেকিং নিউজ

দুপুর ১:১১ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

‘সরকারকে উৎখাতে বিদেশি-বিএনপি-জামায়াত জোটের ঐক্য’

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাতের জন্য বিএনপি-জামায়াত জোট বিদেশিদের সাথে হাত মিলিয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার উৎখাতের জন্য নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। তাদের সকল ষড়যন্ত্র যখন ব্যর্থ হয়েছে, তখন শেখ হাসিনার সরকারকে উৎখাতের জন্য বিএনপি-জামায়াত বিদেশীদের সাথে হাত মিলিয়েছে।

নাসিম আজ শনিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে আয়োজিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এই শ্রমিক সমাবেশের আয়োজন করে।

সংগঠনের সভাপতি সামসুল আলম বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

নাসিম বলেন, দেশের পরিস্থিতি যখন আজ স্থিতিশীল, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তখন একটি মহল চক্রান্ত শুরু করেছে। বেগম খালেদা জিয়ার চক্রান্ত বন্ধ হয়নি, জামায়াতের চক্রান্ত বন্ধ হয়নি। তারা সব সময় আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে বারবার ভোট দিয়ে নির্বাচিত করতে জনগণের প্রতি আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। মালেশিয়ায় মাহাথির মুহাম্মদ এক টানা ২২ বছর ক্ষমতায় ছিল বলেই সে দেশটি আজ এত উন্নত। তাই বাংলাদেশের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে বারবার ক্ষমতায় আনতে হবে।

সজীব ওয়াজেদ জয়কে নিয়ে বেগম খালেদা জিয়ার দেয়া বক্তব্যের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, জয়ের বিরুদ্ধে অর্থ পাচারের অভিযোগ এনে কান্ডজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন খালেদা জিয়া। তিনি কিভাবে এ কথা বললেন। একজন মানুষ মূর্খ না হলে এই কথা বলতে পারেন না। জয় আপনাকে যে চ্যালেঞ্জ দিয়েছ, তা গ্রহণ করে আপনাকে প্রমান করতে হবে। তা না হলে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।