Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৩:২০ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

হাছান মাহমুদ
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ফাইল ফটো

‘সম্মেলন পন্ড করার জন্য বিএনপি নিজেই যথেষ্ট’

বিএনপি চাইলে সরকার তাদের সম্মেলনে সহযোগিতার হাত বাড়িয়ে দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন। শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলদেশ আওয়ামী হকার্স লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
তিনি বলেন, বর্তমান সরকার সাংবিধানিকভাবে নির্বাচিত সরকার। আওয়ামী লীগ নেতৃত্বাধীন এ সরকার সবসময়ই সকল রাজনৈতিক দলের নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক অংশগ্রহণে বিশ্বাসী।
সরকার বিএনপির সম্মেলন পন্ড করতে চাইছে বিএনপি নেতৃবৃন্দের এমন বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপির সম্মেলন পন্ড করার জন্য বিএনপি নিজেই যথেষ্ট। কারণ যে দলে নেতারা কার্যালয়ে চেয়ারে বসা নিয়ে মারামারি করে,যারা আসল-নকল নিয়ে মারামারি করে তাদের সম্মেলন পন্ড করার জন্য তারা নিজেরাই যথেষ্ট।
আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, যে দলে কলমের খোঁচায় নেতা বানানো হয়, আবার কলমের খোঁচায় দল থেকে বহিষ্কার হয়,যে দলের চেয়ারপার্সন নিজেই জানেন না তার কজন উপদেষ্টা এমন একটি দলের সম্মেলনের করার সিদ্ধান্ত গ্রহণের জন্য তাদের সাধুবাদ জানায়।
বিএনপি নেত্রীকে হরর ছবির নায়িকা উল্লেখ করে সাবেক এ মন্ত্রী বলেন, তার (খালেদা জিয়া) হাতে পোড়া মানুষের গন্ধ, মানুষের রক্ত লেগে আছে। জনগণ আশা করে বিএনপির নেতাকর্মীরা তাদের আসন্ন সম্মেলনে যে নেতৃত্বের হাতে মানুষের রক্ত লেগে আছে তাদের সরিয়ে দিবে এবং যুদ্ধাপরাধীদের সংশ্রব ত্যাগ করবে।
উপস্থিত হকার্স লীগের নেতা কর্মীদের উদ্দেশ্যে হাছান মাহমুদ আরো বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ মেহনতি মানুষের প্রতিনিধিত্ব করে। আশা করি ঢাকার দুই সিটি কর্পোরেশন হকারদের নির্দিষ্ট ও খোলা জায়গায় ব্যবসা করার সুযোগ করে দিবে।’
এসময় সংগঠনের সভাপতি জাকারিয়া হানিফের সভাপতিত্বে সংগঠনের নেতা-কর্মীরা সভায় বক্তব্য ও সরকারের কাছে তাদের বিভিন্ন দাবি-দাওয়া তুলে ধরেন।