ব্রেকিং নিউজ

রাত ১২:২৫ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সভা নিয়ে ক্ষিপ্ত দুই মন্ত্রী

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বিজয় দিবসের র‌্যালির প্রস্তুতি সভা ও  শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভায় নেতাকর্মীদের উপস্থিতি কম হওয়ায় ক্ষিপ্ত হয়েছেন দুই মন্ত্রী।

সোমবার দলীয় কার্যালয়ে এ ক্ষোভ প্রকাশ করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

এ সময় ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা যদি মনে করেন আওয়ামী লীগ আল্লাহর দল এটা আল্লাহ চালাবে তাহলে সভাপতিকে (ঢাকা মহানগর আওয়ামী লীগ) বলে কর্মসূচি স্থগিত করি।

তিনি বলেন, আর যদি মনে করেন- বসে না থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হুঙ্কারের জবাব দেবো তাহলে সবার মধ্যে ধর ধর সাজ সাজ ভাব থাকতে হবে। কাকে ধরবেন তাও মনে রাখতে হবে।

একই সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, প্রতিনিয়ত বিএনপির নেতারা মিথ্যাচার করছে। আমাদেরকে এর জবাব দিতে হবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন- সভা-সমাবেশে অংশ না নেয়ার প্রবণতা বন্ধ করতে হবে।

সভায় সভাপতিত্ব করেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ। এতে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।