ব্রেকিং নিউজ

সকাল ১০:২৮ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে বিএনপির নেতাকর্মী আ. লীগে গ্রহণ

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে বিএনপি ও যুবদলের পাঁচ শতাধিক নেতাকর্মীকে দলে টেনে নিয়েছে বাগেরহাটের ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ।
সোমবার সন্ধ্যায় জেলার ফকিরহাট উপজেলার লখপুর ইউনিয়নের ভবনা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান স্বপন দাস তাদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন।
এ সময় ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শিরিন আক্তার কিসলুসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী ১২ নভেম্বর বগুড়া সফরকালে আলতাফুন্নেছা খেলার মাঠে এক জনসভায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের নাশকতা সৃষ্টিকারী হিসেবে অভিহিত করে তাদের আওয়ামী লীগে না নেয়ার কথা বলেন।
প্রধানমন্ত্রীর এই ঘোষাণার পাঁচ দিন অতিবাহিত হতে না হতেই তা উপেক্ষা করলো ফকিরহাট আওয়ামী লীগ। এ ঘটনায় ফরিকহাটের আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।
কোন কোন আওয়ামী লীগ নেতা বলছেন, চেয়ারম্যান স্বপন দাশ নিজের খামখেয়ালী মতো কাজ করে থাকেন। তার ওপরে ফকিরহাটে কেউ কথা বলার নেই। প্রধানমন্ত্রীর সুনির্দিষ্ট নির্দেশনার পরও তিনি ফকিহাটের সুবিধা ভোগীদের দলে ভিড়িয়েছেন যা কোনোভাবেই কাম্য হতে পারে না।
এ বিষয়ে কথা হলে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান স্বপন দাস একটি জাতীয় দৈনিককে বলেছেন, স্থানীয় ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকসহ পাঁচ শতাধিক লোক আওয়ামী লীগে যোগদান করছেন। আওয়ামী লীগে যারা যোগ দিয়েছেন তাদের বিষয়ে আগেই যাচাই-বাছাই করা হয়েছে।