Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:০৪ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

সন্ধান পাওয়া গেছে হবিগঞ্জের নিখোঁজ হওয়া চার শিশুর

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে নিখোঁজ হওয়া চার শিশুর সন্ধান পাওয়া গেছে এর মধ্যে তিনজনকে নবীগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টায় পুলিশ তাদের নবীগঞ্জ উপজেলার বালিগাঁও গ্রাম থেকে উদ্ধার করে। অপরজন  সোহানুর রহমান (১১) নিজেই তার বাড়িতে চলে গেছে  বলে উদ্ধারকৃত শিশুরা জানিয়েছে।উদ্ধারকৃতরা হলো- বাহুবল উপজেলার পশ্চিম শাহাপুর প্রকাশিত চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনুর ছেলে তানভীর রশিদ রাফি (১৩), তার ভাগ্নে একই উপজেলার আব্দানারায়ণ গ্রামের আবদুল আহাদের ছেলে ইমতিয়াজ আহমেদ (১২) ও নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আবদুল্লাহর ছেলে আজহারুল ইসলাম নয়ন (১২)।

উদ্ধার হওয়া শিশুরা শনিবার রাতে বালিগাঁও গ্রামে শিশু আজহারুল ইসলামের ফুফুর বাড়িতে গিয়েছিল।

অপরজন সদর উপজেলার দরিয়াপুর গ্রামের আবদুল আওয়ালের ছেলে সোহানুর রহমান (১১) নিজেই শায়েস্তাগঞ্জের দরিয়াপুরের সোহানুর তার বাড়িতে চলে গেছে বলে উদ্ধারকৃত শিশুরা জানিয়েছে।

উল্লেখ্য, শুক্রবার জুমার নামাজের পর থেকে তারা নিখোঁজ ছিল। চার শিশুই শায়েস্তাগঞ্জের সুতাং বাজার বাছিরগঞ্জ পূর্ব নোয়াগাঁও হাজী সুরুজ আলী সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

স্থানীয়রা জানান, পাঞ্জাবি বানানোর কথা বলে শুক্রবার বিকালে চার ছাত্র মাদ্রাসা থেকে বের হয়ে শায়েস্তাগঞ্জ যায়। এরপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।