ব্রেকিং নিউজ

রাত ১২:৫৩ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

‘সন্ত্রাস-জঙ্গিবাদের জন্য সরকারই দায়ী’

দেশে চলমান সন্ত্রাস ও জঙ্গিবাদের জন্য ক্ষমতাসীন অবৈধ সরকারই দায়ী বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সুপ্রিম কোর্ট বার কাউন্সিলের সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

তিনি বলেন, আমরা বর্তমানে একটা অত্যাচারী ও নির্যাতনকারী সরকারের অধীনে আছি। বর্তমান সরকার মানুষের জান-মালের নিরাপত্তা দিতে পারেন না। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী শক্তি আন্দোলন-সংগ্রামের মাধ্যমে বুকের তাজা রক্ত দিয়ে দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনবে।

বৃহস্পতিবার বাদ আসর নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স রুমে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)-ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জাহাঙ্গীর শিকদারের আশু রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাসাস ঢাকা মহানগর দক্ষিণ এ দোয়া মাহফিলের আয়োজন করে করে।

খন্দকার মাহবুব হোসেন ক্ষমতাসীন সরকারের উদ্দেশে বলেন, আপনারা অনির্বাচিত সরকার। জনগণের সমার্থন নিয়ে ক্ষমতায় আসেননি। স্বৈরাচারী মনোভাব বাদ দিয়ে গণতান্ত্রিক পথে ফিরে আসুন। এদেশের জনগণ গণতান্ত্রিক সরকার ও আইনের শাসন কামনা করে। জনগণ অগণতান্ত্রিক সরকার চায় না।

জাসাস ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ সভাপতি কে এস হোসেন টমাসের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, জাসাসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনির খান, সহ সভাপতি ছড়াকার আবু সালেহ, রফিকুল ইসলাম প্রমুখ।