শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৩৯ ঢাকা, বৃহস্পতিবার  ১৭ই জানুয়ারি ২০১৯ ইং

মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন

সন্ত্রাস-চাঁদাবাজকে প্রশ্রয় দেইনি, নৌকায় ভোট চাই : মেনন

সমাজকল্যাণমন্ত্রী ও ঢাকা-৮ আসনে মহাজোটের প্রার্থী রাশেদ খান মেনন নৌকাকে শান্তি ও উন্নয়নের মার্কা উল্লেখ করে এলাকার শান্তি-শৃংখলা বজায় ও উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

আজ বিকেলে রাজধানীর পল্টনস্থ পিডাব্লিউডি কলোনিতে ঢাকা ৮ আসনের নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান মেনন এমপি এই আহ্বান জানান।

মেনন বলেন, ‘গত দশ বছরে একজন সংসদ সদস্য হিসেবে ঢাকার প্রাণকেন্দ্রের মতিঝিল, শাহবাগ, শাহজাহানপুর এলাকায় কোন সন্ত্রাস, চাঁদাবাজকে প্রশ্রয় দেইনি। মাদকের বিরুদ্ধে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি, স্কুল কলেজগুলোতে বহুতল ভবন করে দিয়েছি, শহরকে পরিচ্ছন্ন রাখতে সর্বদা সচেষ্ট থেকেছি, এলাকার রাস্তঘাটের ব্যাপক উন্নয়ন করেছি।

তিনি বলেন, দশ বছর আগে এই এলাকায় সন্ত্রাস ও চাঁদাবাজদের দৌরাত্বের কারণে জনজীবন অতিষ্ট ছিল। কার মাধ্যমে এই সন্ত্রাস, চাঁদাবাজি হতো তা সবাই জানেন। এখন এই এলাকার মানুষ অনেক শান্তিতে বসবাস করছেন।

কেন্দ্রীয় পুলিশ হাস্পাতালের সুপারিন্টেন্ডেন্ট ডা. এ কে এম নিজামুদ্দিনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কেন্দ্র প্রধান রেজাউল করিম, সদস্য সচিব মঞ্জুরুল হক, পিডাব্লিউডি মসজিদের সভাপতি আনোয়ারুল ইসলাম খান সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে মেনন পল্টন ও পুলিশ লাইন-এর আবাসিক ও কমার্শিয়াল এলাকায় মিছিল যোগে জনসংযোগের মাধ্যমে লিফলেট বিতরণ করেন।