ব্রেকিং নিউজ

রাত ৯:৫২ ঢাকা, মঙ্গলবার  ২২শে মে ২০১৮ ইং

ফাইল ফটো

“সন্ত্রাসের ফটো এ্যালবাম বের করছি”

সন্ত্রাসের উপরে ফটো এ্যালবাম বের করছি, শত্রুকে সম্পূর্ণভাবে পরাজিত করে রাজনৈতিক নির্বাসনে না দেয়া পর্যন্ত আমাদের আন্দোলন-সংগ্রাম চলবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

তিনি বলেন, রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের উদ্যোগে ‘বিএনপি-জামায়াতের অগ্নি-সন্ত্রাস বর্বরতার ১০০ দিন’ শীর্ষক এ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আজ রোববার তিনি এ সব কথা বলেন।

এইচ টি ইমাম বলেন, ‘২০১৩ সালে যে তান্ডব শুরু করলো বিএনপি তা আমরা আগে আর কখনো দেখিনি। তিনি বলেন, ‘‘সে সময় ‘রক্তাক্ত বাংলাদেশ’ এ্যালবাম বের করেছিলাম। প্রথমে বাংলায় ছিল। পরবর্তী সময়ে ইংরেজিতেও বের করেছিলাম। সেটি দেশে-বিদেশে দিয়েছি। ব্যাপক সমাদৃতও হয়েছে। ইউরোপ-আমেরিকায় সবাই দেখেছে। দেখে তারা বলেছে, মানুষ এই রকম নির্মম-নৃশংস হতে পারে।’’

এইচ টি ইমাম বলেন, ‘এখন সন্ত্রাসের উপরে ফটো এ্যালবাম বের করছি। এটিই আমাদের শেষ নয়, আরও চলতে থাকবে। এরা (অগ্নিসন্ত্রাসী) জনগণের সামনে কোনোদিন টিকবে না। জনগণকে সাথে নিয়েই আমরা এগিয়ে চলেছি, এগিয়ে যাবো।’

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল ও কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দী।