Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:০৪ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

সন্ত্রাসী যে দলেরই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্র মন্ত্রী

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, অতীতের যে কোন সময়ের তুলনায় দেশের আইন-শৃ্খংলা পরিস্থিতি যথেষ্ট ভাল। সন্ত্রাসীর কোন দল নেই। সন্ত্রাসী যে দলেরই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
মন্ত্রী বুধবার পিরোজপুরে জেলা প্রশাসন মিলনায়তনে আইন-শৃ্খংলা কমিটির এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
জেলা প্রশাসক মোঃ খায়রুল আলম শেখের সভাপতিতে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল, সংসদ সদস্য এডভোকেট আবু জাহিদ, বরিশাল রেঞ্জের ডিআইজি হুমাউন কবির, পিরোজপুর পুলিশ সুপার মোঃ ওয়ালিদ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট এমএ হাকিম হাওলাদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা লায়লা পারভীন, জেলা আইনজীবী সমিতির সভাপতি গোবিন্দ রায় চৌধুরী, পিপি খান মোঃ আলাউদ্দিন ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুল বক্তব্য রাখেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকারের মেয়াদকালে পুলিশ প্রশাসনের উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছে বলেই আইন-শৃ্খংলা পরিস্থিতি যে কোন সময়ের তুলনায় যথেষ্ট ভাল এবং দেশে সকলের মত প্রকাশের স্বাধীনতা বিরাজমান রয়েছে।
সকালে মন্ত্রী পুলিশের একটি বিশেষ হেলিকপ্টারে জেলা ষ্টেডিয়ামে অবতরন করলে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য একে এম এ আউয়াল, জেলা প্রশাসক মোঃ খায়রুল আলম শেখ, জেলা পুলিশ সুপার মোঃ ওয়ালিদ হোসেন তাকে স্বাগত জানান।
মন্ত্রী জেলা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে কেক কেটে পিরোজপুর ইউনাইটেড রয়েলক্লাব কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন।