ব্রেকিং নিউজ

ভোর ৫:৪২ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল আলম হানিফ
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ফাইল ফটো

সন্ত্রাসী, জঙ্গি সংগঠনগুলো বিএনপি-জামায়াতের সৃষ্টি : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ (এমপি) বলেছেন, বিএনপি-জামায়াত জোটের পৃষ্ঠপোষকতায় দেশে ১২৫টি সন্ত্রাসী, জঙ্গি ও উগ্র মৌলবাদি সংগঠনের সৃষ্টি হয়েছে। বিগত জোট সরকারের সময়েই বাংলাদেশে জঙ্গি উত্থান হয়েছে।

বিএনপিকে ঘায়েল করতেই সরকার দলটির উপর জঙ্গিবাদের অপবাদ চাপাচ্ছে, বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের প্রেক্ষিতে আজ সকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

কুষ্টিয়া পিটিআই রোডস্থ নিজ বাসভবনে ক্যান্সার, লিভার সিরোসিসসহ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত অসহায় রোগীদের মাঝে চেক বিতরণকালে তিনি এই কথা বলেন।

জঙ্গি দমনে আইনশৃংলা বাহিনী যখন কঠোর পদক্ষেপ নেয়, ঠিক তখনই বিএনপির পক্ষ থেকে এমন বক্তব্য আসে উল্লেখ করে হানিফ বলেন, মূলত তারাই বিভিন্ন সময়ে দেশের মধ্যে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

জঙ্গি দমনের ক্ষেত্রে বিএনপির এত আপত্তি কেন, এই প্রশ্ন তুলে তিনি বলেন, বিএনপির জঙ্গিদের পক্ষ নিয়ে বক্তব্যই প্রমাণ করে বাংলাদেশে যত জঙ্গি সংগঠন আছে তাদের সকলের সাথে বিএনপির একটা যোগসূত্রতা রয়েছে।

হানিফ আরও বলেন, বিএনপি যতই মায়া কান্না করুক না কেন, দেশের জনগণের নিরাপত্তার জন্য জঙ্গি দমনে সরকার জিরো টলারেন্স নিয়ে চিরতরের জন্য জঙ্গি নির্মূল করবেই।

এ সময় কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবাদত হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সহ-সভাপতি শেখ গিয়াস উদ্দিন আহমেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক রুহুল আযম, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।