ব্রেকিং নিউজ

সকাল ৬:৫০ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সচিবালয়ে ককটেল বিস্ফোরণে আতঙ্ক, উত্তেজনা

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

সচিবালয়ের ভেতরে গণপূর্ত বিভাগের ইএম ভবন ও ডে কেয়ার সেন্টারের মাঝামাঝি স্থানে পরপর দুটি

রোববার সকাল পৌনে ১১টার দিকে ককটেল বিস্ফোরণের এ ঘটনা ঘটে। এই ঘটনায় সচিবালয়সহ আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বর্তমানে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ককটেল ২টির একটি ইএম ভবনের পাশে রাখা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সামসুল আলমের ব্যবহৃত গাড়ির ওপরে বিস্ফোরিত হয়। গাড়িটির নম্বর ঢাকা মেট্রো ঘ ১১-১৩-৮৭।

জানা যায়, আগামী ৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী অর্থমন্ত্রণালয়ের এক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা।  সেই অনুষ্ঠানকে সফল করার জন্য সামসুল আলম আজকের এই সমন্বয় সভায় যোগ দেওয়ার জন্য এসেছিলেন।

প্রকৌশলী সামসুল আলমের কার্যালয় সেগুন বাগিচার ১২ তলা ভবনে। তবে সচিবালয়ের মধ্যে অবস্থিত গণপূর্ত বিভাগের ইএম ভবন তার আওতাধীন।

এরিপোর্ট লেখা পর্যন্ত জয়েন্ট কমিশনার মারুফ হাসানসহ ডিএমপি ও গোয়েন্দা বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করছেন।

উল্লেখ্য, অতীতের যেকোনো আন্দোলনের সময়েও সচিবালয়ের ভেতরে কখনো ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেনি। এবারই প্রথম। এই ঘটনায় গোয়েন্দা সংস্থাসমূহ ও সরকারের বিভিন্ন সংস্থার মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে।