ব্রেকিং নিউজ

সকাল ১১:৫৯ ঢাকা, বৃহস্পতিবার  ২৪শে মে ২০১৮ ইং

সচিবালয়ের দেয়ালে থাকবে দুর্নীতিবাজদের তালিকা!

দুর্নীতিবিরোধী অবস্থান কর্মসূচিতে বলা হয়েছে দুর্নীতিবাজদের তালিকা সচিবালয়ের দেয়ালে লিখে রাখা হবে। কেন্দ্রীয় শহীদ মিনারে নাগরিক ঐক্যের ব্যানারে দুর্নীতিবিরোধী অবস্থান কর্মসূচিতে আবুল মকসুদ বলেন, ১ জানুয়ারি থেকে মন্ত্রণালয়ে মন্ত্রণালয়ে দুর্নীতিবিরোধী অভিযান চলবে। যাদের দুর্নীতিবাজ হিসেবে জনগণ জানে মন্ত্রণালয়ের এমন শীর্ষ ব্যক্তিদের নাম চক দিয়ে মন্ত্রণালয়ের দেয়ালে লিখে আসা হবে। দুর্নীতিবাজদের বিরুদ্ধে এভাবে প্রতিরোধ ছাড়া উপায় নেই।

আজ শুক্রবার বেলা ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৫টা পর্যন্ত ‘দুর্নীতিকে না বলুন’ শীর্ষক স্লোগানকে সামনে রেখে এই অবস্থান কর্মসূচি চলে। সমাবেশে শিক্ষক, চাকরিজীবী, রাজনীতিক, ছাত্রসহ ও বিপুলসংখ্যক সাধারণ অংশ নেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল বলেন, যারা দুর্নীতি করে তারা মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী লোক। তিনি বলেন, ক্ষমতাসীনদের শীর্ষ দুর্নীতিবাজদের বিরুদ্ধে আগে অভিযান শুরু করতে হবে। কারণ ক্ষতাসীনরাই সবচেয়ে বেশি দুর্নীতিবাজ। তিনি বলেন, সবাই জানে দুদক এখন দুর্নীতিবাজ পোষণমূলক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।

মাহমুদুর রহমান মান্না বলেন, দুর্নীতিবাজদের পিছু ছাড়ছি না। সবে শুরু মাত্র।

প্রশ্ন হচ্ছে সচিবালয়ের দেয়ালে দুর্নীতিবাজদের তালিকা চক দিয়ে লিখে আসার কথা যারা বলছেন তারা সচিবালয়ে প্রবেশের অনুমতি পাবেনতো ?

 

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন