Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:২৪ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

মন্ত্রী মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠ হচ্ছে : নাসিম

সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা দেয়ার আশ্বাস দিয়ে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য  স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকারের অধীনে সকল নির্বাচন অবাধ ও সুষ্ঠ হচ্ছে এবং হবে। শেখ হাসিনা সব সময় সুষ্ঠ নির্বাচনে বিশ্বাসী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠ নির্বাচনে বিশ্বাস করেন। নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে প্রয়োজনে আরও কঠোর হওয়ার জন্য ইসি’র প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কেউ যদি বাড়াবাড়ি করে, সে যে দলেরই হোক তাকে ছাড় দেয়া হবে না। সুষ্ঠ নির্বাচন করতে যা যা করা দরকার তাই করবেন। এক্ষেত্রে শেখ হাসিনা অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছেন।

নাসিম আজ শুক্রবার বিকেলে বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এ্যাসোসিয়েশন মিলনায়তনে মহান ‘স্বাধীনতা উৎসব-২০১৬’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সার্ক কালচারাল সোসাইটি মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর এই স্বাধীনতা উৎসবের শুভ উদ্বোধন করেন।

নাসিম বলেন, বিএনপি-জামায়ত ক্ষমতায় এসে এদেশে জঙ্গীবাদের উত্থান ঘটিয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন এদেশেকে সাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত রাখা। কারণ ৩০ লাখ মানুষ জীবন দিয়ে এবং ২ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়েছে। তাই এদেশের মাটিতে সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদের কোন স্থান হতে পারে না।