Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:৩৪ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

সংলাপে সমাধান না হলে এক শক্তি ক্ষমতায় আসবে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

চলমান সংকট থেকে উত্তরণের জন্য সংলাপের কোনো বিকল্প নেই জানিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। পাশাপাশি সংলাপ না করলে দুই নেত্রীর কঠিন পরিণতি অপেক্ষা করছে বলেও মন্তব্য করেন।

আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘বর্তমান রাজনৈতিক সংকট উত্তরণে জাতীয় সংলাপ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। গুড গভর্নেন্স ফোরাম নামের একটি সংগঠন এ আলোচন সভার আয়োজন করে।

মাহমুদুর রহমান মান্না বলেন, ‘সংলাপে সমস্যার সমাধান না করলে এমন এক শক্তি ক্ষমতায় আসবে, যা আপনারা কেউ পছন্দ করবেন না। কিন্তু লক্ষ-কোটি জনতা তাদের স্বাগত জানাবে। কিন্তু এটা আমাদের কাম্য নয়। আমরা চাই সংলাপের মধ্যেই সমাধান হোক।’

দেশে বিএননি নেতৃত্বাধীন ২০ দলের আন্দোলন দমন করতে ৪৩ বছরের ইতিহাসে প্রশাসন সবচেয়ে বেশি কঠোরতা দেখাচ্ছে বলেও মন্তব্য করেন মায়া।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কার্যালয়ের বিদ্যুৎ, ইন্টারনেট বিচ্ছিন্ন করেও সরকার আন্দোলন দমন করতে পারছে না বলেও মন্তব্য করেন তিনি।

সংগঠনের সভাপতি বিচারপতি সিকদার মকবুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, সাবেক মন্ত্রী মীজানূর রহমান শেলী, আমাদের অর্থনীতি পত্রিকার সম্পাদক নাঈমুল ইসলাম খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সুকোমল বড়ুয়া প্রমুখ।