Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ৮:১১ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

সংলাপের কোন প্রশ্নই ওঠে না

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, জঙ্গীবাদ ও সন্ত্রাসী গোষ্ঠীর নেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সংলাপের কোন প্রশ্নই ওঠে না।
তিনি বলেন, এই রাজনীতির মাধ্যমে খালেদা জিয়া বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চাচ্ছে।
শেখ সেলিম আজ বৃহস্পতিবার গুলশান-২ নম্বর গোল চত্বরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর শাখা আয়োজিত সমাবেশ এসব কথা বলেন। বাংলাদেশের স্বাধীনতা ও গণতন্ত্র ধ্বংসে বিএনপি-জামাতের অব্যাহত হত্যা-সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।
ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবাশ্বের চৌধুরীর সভাপতিত্বে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এডভোকেট মোল্লা মোঃ আবু কাওছার, সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি, সহসভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ বক্তব্য রাখেন।
শেখ ফজলুল করিম সেলিম বলেন, বেগম খালেদা জিয়ার বর্তমান হরতাল অবরোধের নামে জ্বালাও পোড়াও পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা নৈরাজ্য ও নাশকতা কোন গণতান্ত্রিক রাজনীতির মধ্যেই পড়ে না। তার এ রাজনীতি জঙ্গী সংগঠন আই এস এর আদলের রাজনীতি।
তিনি বলেন, এই সরকার গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকার। এই সরকারের অধীনেই ২০১৯ সালে গণতান্ত্রিক পদ্ধতিতে যে নির্বাচন অনুষ্ঠিত হবে। সে পর্যন্ত বেগম জিয়াকে অপেক্ষা করতে হবে।
আওয়ামী লীগের এ নেতা বলেন, তথাকথিত সুশীলদের মাধ্যমে বেগম খালেদা জিয়া আলোচনার নামে অগণতান্ত্রিক ভাবে ক্ষমতায় আসতে চাচ্ছে এবং গত একমাসে দেশে যে নজিরবিহীন হত্যা সন্ত্রাস নাশকতা নৈরাজ্য জঙ্গীবাদ চালিয়েছিল তাদের রক্ষা করার হীন ষড়যন্ত্র চালাচ্ছেন। যত ষড়যন্ত্রই করা হোক না কেন তাদের স্বপ্ন কোন দিন সফল হবে না।