Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১০:৫৩ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু , ফাইল ফটো

সংবিধান অনুযায়ি জাতীয় নির্বাচন হবে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সংবিধান অনুযায়ি নিয়মতান্ত্রিকভাবেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, ‘খালেদা জিয়া ও তারেককে নিয়ে দরকষাকষির নামে অপরাধীদের নির্বাচনে হালাল করার প্রক্রিয়ায় সরকার যাবে না।’

তথ্যমন্ত্রী আজ শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

“তথ্যমন্ত্রী যা করেন, তার জন্য তাকে জিয়া পরিবারের সমালোচক মন্ত্রী বলা চলে” বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের এ মন্তব্য সম্পর্কিত অপর এক প্রশ্নের জবাবে জাসদ সভাপতি ইনু বলেন,‘বিএনপি নেতৃবৃন্দ আমার সমালোচনা করার মধ্যদিয়ে কার্যত জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্ম আড়াল করার অপচিন্তা করছে।’

তিনি বলেন, ‘জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করতে না পারলে বাংলাদেশ নিরাপদ হবে না,রাজনীতিতে শান্তিও আসবে না। কারণ এটা কোন পরিবারের বিরুদ্ধে হিংসা নয়। বাংলাদেশকে রক্ষা, নিরাপদ রাষ্ট্র ও রাজনৈতিক শান্তি অর্জন করতে হলে এবং জঙ্গী ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে করতে হলে জেনারেল জিয়ার পরিবারের মুখোশ উন্মোচন করা সবারই কর্তব্য’।

কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সভাপতি আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে সকাল ১০টায় তথ্যমন্ত্রী পোড়াদহ ইউনিয়নের আহম্মদপুরের ‘আমোদ আলীর বাড়ী থেকে বেদনবিল ব্রীজ’ পর্যন্ত সড়কের উন্নয়ন কাজের উদ্ধোধন করেন।

একইদিন সকাল সাড়ে ১১টায় তিনি সদরপুর ইউনিয়নের মোচাইনগর গ্রামে জিএন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অতিরিক্ত শ্রেণীকক্ষ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তুরও স্থাপন করেন।