Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:১৮ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

আমির হোসেন আমু
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ফাইল ফটো

“সংবিধানের কথা বললেও অনেকেই মানেন না” – আমু

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ‘অনেকেই সংবিধান নিয়ে কথা বলেন, কিন্তু তারা সংবিধান মানেন না। সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।’

আজ শনিবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে ১২৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে একটি করে ল্যাপটপ তুলে দেন শিল্পমন্ত্রী।

শিল্পমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে যারা ক্ষমতায় ছিল, তারা দেশের কোন উন্নয়ন করেনি। এজন্য আমরা পিছিয়ে ছিলাম।

স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, বাংলাদেশ বিশ্বের বুকে এখন মাথাউঁচু করে দাঁড়িয়েছে।

বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, বাংলাদেশের অর্থনৈতিক উন্নতি, অগ্রগতি দেখে বিশ্ব হতবাক হয়েছে। তারা জানতে চায়, কিভাবে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনার কারণেই বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর সব স্বপ্ন বাস্তবায়নে সরকার কাজ করছে বলেও উল্লেখ করেন শিল্পমন্ত্রী।

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সুলতান হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।