শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৩৮ ঢাকা, সোমবার  ১৭ই ডিসেম্বর ২০১৮ ইং

কামরুল ইসলাম
খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ফাইল ফটো

‘সংখ্যালঘুদের উপর হামলায় বিএনপি-জামায়াত’

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বিএনপি-জামায়াত পরিকল্পিতভাবে দেশে সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়াচ্ছে। বিভিন্নস্থানে সংখ্যালঘুদের উপর হামলার সঙ্গে এরা জড়িত।

তিনি বলেন, সরকার এবং রাষ্ট্রকে ব্যর্থ প্রমাণ করতে বিএনপি-জামায়াত চক্র নানাভাবে ষড়যন্ত্র করছে। কিন্তু তারা সফল হবে না।’

মন্ত্রী আজ বিকেলে কেরানীগঞ্জের নেকরোজবাগ মাঠে কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বিগত জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আগুন সন্ত্রাস কায়েম করে দ্বিতীয় দফায় ভুল করেছে। আশা করি, আগামী নির্বাচনে তারা সেসব ভুলের পুনরাবৃত্তি না করে নির্বাচনে অংশ নেবে। তাদের শুভবুদ্ধির উদয় হবে।

তিনি বলেন, বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ন। খাদ্য ঘাটতি নেই। প্রয়োজন মিটিয়ে বিদেশেও খাদ্য রপ্তানি করা হচ্ছে।

সম্মেলনের উদ্বোধন করেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহিন আহমেদ। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসান মোস্তানের সভাপতিত্বে সম্মেলনে বক্তৃতা করেন যুবলীগের কেন্দ্রীয় নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফ্উিল আজম খান বারকু, কালিন্দী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, শাক্তা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন লিটন, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন মিঠু ও ইয়ামিন হোসেন।