ব্রেকিং নিউজ

রাত ১১:৫৫ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

শ্রমিকরাই খালেদাকে কাশিমপুর কারাগারে পাঠাবে

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

নৌমন্ত্রী শাজাহান খান বলেছেন, সরকার যদি খালেদা জিয়াকে গ্রেফতার না করে, তবে শ্রমিকরাই তাকে গেফতার করে কাশিমপুর কারাগারে পাঠাবে।
সোমবার হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ের সমাবেশ থেকে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন নৌমন্ত্রী। শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে কর্মসূচিতে নৌমন্ত্রী বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে হরতাল-অবরোধ প্রত্যাহার করতে হবে। তিনি বলেন, যারা আমার ভাইদের হত্যা করেছে, আমার বোনদের হত্যা করেছে, আমার শিশুদের হত্যা করেছে, তাদের সঙ্গে, কোনো খুনির সঙ্গে সংলাপ হতে পারে না।

এ সময় খালেদা জিয়ার কার্যালয় গুলশান থেকে সরিয়ে অন্যত্র নেয়ার ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান শাজাহান খান।

এর আগে হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করতে রাজধানীর গুলশানের ওয়ান্ডারল্যান্ড পার্কসংলগ্ন মাঠে নৌমন্ত্রী শাজাহান খানের নেতৃত্বে জড়ো হন শ্রমিক-কর্মচারীরা। সেখানে তারা সমাবেশ করেন। পরে কার্যালয় ঘেরাও করতে যান।
গত শনিবার সকালে ধানমন্ডিতে পরিষদের মানববন্ধন কর্মসূচি থেকে এ ঘেরাও কর্মসূচির ঘোষণা দিয়েছিলেন নৌমন্ত্রী।