ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:১০ ঢাকা, শুক্রবার  ১৯শে অক্টোবর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

শেখ হাসিনা অন্ধকার দেশকে আলোকিত করেছেন : নাসিম

আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে অন্ধকার বাংলাদেশকে আলোকিত করেছেন। তিনি উন্নয়নের ধারা অব্যহত এবং দেশের রাজনৈতিক অবস্থা স্থিতিশীল রাখতে আগামী নির্বচানে আবারও আওয়ামী লীগেকে ভোট দিয়ে বিজয়ী করতে দেশের জনগনের প্রতি আহ্ববান জানিয়েছেন।

আজ বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন শেষে আয়োজিত সুধী সমাবেশে তিনি এ কথা বলেন। পাঁচ একর জায়গার ওপর এই কমপ্লেক্সটি নির্মাণে ব্যয় হয়েছে ১৮ কোটি টাকা।

মোহাম্মদ নাসিম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে অন্ধকার বাংলাদেশকে আলোকিত করেছেন। জঙ্গিদমন করেছেন। পদ্মা সেতুর কাজ শুরু করেছেন। তাই দেশের উন্নয়ন এবং স্থিতিশীলতা ধরে রাখতে আবারও আওয়ামী লীগকে ভোট দিতে হবে। ’

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন নিশিত নন্দী মজুমদারের সভাপতিত্বে সমাবেশে সংসদ সদস্য সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও জিয়াউল হক মৃধা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এমএ মহী, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) জেলা শাখার সভাপতি ডা. মো. আবু সাঈদ প্রমুখ বক্তব্য রাখেন।

প্রাধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বলেন, তত্ত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না। নির্বাচন সময় মতোই শেখ হাসিনা সরকারের অধীনে অনুষ্ঠিত হবে। বিএনপি যদি নির্বাচন না করে তাহলে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

বর্তমান সরকারের সময়ে স্বাস্থ্যখাতের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দেবে। আওয়ামী লীগ সরকার গৃহীত সকল উন্নয়ন মূলক কর্মকা- বাতিল করবে। হাওয়া ভবন সৃষ্টি করে দেশকে দুর্নীতিতে চাম্পিয়ান বানাবে। কারণ তারা দেশের উন্নয়ন চায় না।