ব্রেকিং নিউজ

সকাল ১০:৫১ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

সৈয়দ আশরাফুল ইসলাম
ফাইল ফটো

শেখ হাসিনার সরকার বারবার দরকার : সৈয়দ আশরাফ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফ বলেছেন, বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তোলার জন্য শেখ হাসিনার অব্যাহত চেষ্টা রয়েছে। তিনি বলেন, শেখ হাসিনা দেশটিকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা আপনারা উপলব্ধি করতে পারছেন। তাই শেখ হাসিনার সরকার বারবার দরকার। আর এ জন্য দলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
সৈয়দ আশরাফ আজ বুধবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি বক্তব্যে এ কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল হক ভূঁইয়া এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ ও ডা. দীপু মনি এমপি, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম, জাতীয় প্রেসক্লাব সভাপতি সাংবাদিক শফিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
তিনি বলেন, দেশে রাজনীতির কর্তৃত্ব করছে আওয়ামী লীগ। রাষ্ট্রীয় ক্ষমতা ব্যক্তিগত উপার্জনের জন্য নয়। দেশের জন্য এবং মানুষের জন্যই এ কর্তৃত্ব। কোন অত্যাচার নির্যাতনই আওয়ামী লীগকে দমাতে পারেনি। আর কখনো সরাতেও পারবে না।