শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৪৬ ঢাকা, শুক্রবার  ১৪ই ডিসেম্বর ২০১৮ ইং

রাশেদ খান মেনন
ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন , ফাইল ফটো

শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন ড. কামাল : মেনন

ড. কামাল শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন বলে মন্তব্য করেছেন ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন।

মেনন বলেন,“ড. কামালের কাছে নির্বাচন মুখ্য বিষয় নয়, মুখ্য খালেদা-তারেকের মুক্তি। তিনি এখন বিএনপি-জামাতের ধানের শীষের বোঝা মাথায় নিয়েছেন। অথচ এই ধানের শীষ, আর তারেক সম্পর্কে তিনি অতীতে যা বলেছিলেন সেটা স্মরণ করলেই, জনগণের সাথে তার প্রতারণা ধরা পড়ে। কাউকে চোখে আঙুল দিয়ে দেখাতে হয় না। আসলে তিনি শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিশোধ নিচ্ছেন।”

আজ সকালে ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসকদের সাথে এবং পরবর্তীতে তৃতীয় শ্রেণী-চতুর্থ শ্রেণী কর্মচারি ও নার্সদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ঢাকা মেডিকেল কলেজ চতুর্থ শ্রেণী কর্মচারির সভাপতি আবু সাঈদ।

বক্তব্য রাখেন শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিক, ২০নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দীন রতন, ২০ নং ওয়ার্ড সভাপতি হাজী মনোয়ার, সাধারণ সম্পাদক আব্দুর রব প্রমুখ।

রাশেদ খান মেনন বলেন, হুমকি-ধামকি দিয়ে কাউকে নির্বাচন থেকে বিরত করা যাবে না। সংঘর্ষ-সংঘাতের পথ পরিহার করে সবাই নির্বাচনে আসলে জনগণই সিদ্ধান্ত নেবে জনগণ কার পক্ষে থাকবে।

মেনন বলেন, বর্তমান সরকার কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করে স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। প্রতিটি বিভাগে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দিয়েছেন। দশ হাজার নার্স নিয়োগ দিয়েছেন। এই সরকার পুনরায় ক্ষমতায় ফিরে এসে জনগণের কাছে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করবে।