ব্রেকিং নিউজ

দুপুর ২:২৯ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

চুমকি
মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, ফাইল ফটোঃ

শেখ হাসিনার প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : চুমকি

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় উন্নয়নের ধারায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে এবং ওই সময়ের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুতের নতুন সংযোগ পৌঁছে যাবে।
আজ শুক্রবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
এর আগে তিনি আজ গাজীপুরের কালীগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এবং পল্লীবিদ্যুতের ২৫০টি নতুন সংযোগের উদ্বোধন করেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের প্রকল্প পরিচালক মো. আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান মো. আমজাদ হোসেন স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া প্রমুখ।
মেহের আফরোজ চুমকি আরো বলেন, প্রতি বছর দেশে অগ্নিকান্ডের ঘটনায় অনেক জান-মালের ক্ষয়-ক্ষতি হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় দেশে ফায়ার সার্ভিসের যে মেশিন আনা হয়েছে তা দিয়ে ২০ তলা ভবনের অগ্নিনির্বাপণ করা সম্ভব।
তিনি বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশের সব ঘরে বিদ্যুৎ থাকবে এবং মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশের দিকে ধাবিত হবে।