ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৫৮ ঢাকা, বুধবার  ১৯শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফজলে রাব্বী মিয়া
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া

শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই : ডেপুটি স্পিকার

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানিয়ে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই।

আজ শুক্রবার রাজধানীর বিয়াম ফাউন্ডেশন অডিটরিয়ামে গাইবান্ধা সুধিজন আয়োজিত ‘গাইবান্ধার উন্নয়ন ও আশু পদক্ষেপ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

ডেপুটি স্পিকার বলেন, বর্তমান সরকারের গৃহীত সুচিন্তিত পদক্ষেপের কারণে গাইবান্ধা তথা সমগ্র দেশে উন্নয়ন কার্যক্রম দ্রুত এগিয়ে চলছে। তাই এ উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হলে এই সরকারকে পুনরায় নির্বাচিত করতে হবে।

বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে ডেপুটি স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শুধু বংলাদেশই নয় সারা বিশ্বে একজন সৎ, কর্মঠ প্রধানমন্ত্রী হিসেবে স্বীকৃত। তাই দেশ ও জাতির কল্যানে শেখ হাসিনার নেতৃত্বের আর কোন বিকল্প নেই।

গাইবান্ধা জেলায় উচ্চতর শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তা উল্লেখ করে তিনি বলেন, ড. ওয়াজেদ মিয়ার নামে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করলে গাইবান্ধা তথা উত্তরবঙ্গের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা গ্রহণের সুযোগ বাড়বে।

গাইবান্ধা জেলার আর্থ-সামাজিক উন্নয়নের ক্ষেত্রে আঞ্চলিক বিনিয়োগের ক্ষেত্র সম্প্রসারণের উপর গুরুত্বারোপ করেন ডেপুটি স্পিকার। তিনি বলেন, গাইবান্ধা জেলায় অনেক ধনাঢ্য ব্যবসায়ী আছেন যারা গাইবান্ধা শহরে এবং ঢাকায় ব্যবসা বাণিজ্য করছেন। এসব ব্যবসায়ীরা যদি তাদের নিজ এলাকায় গিয়ে বিনিয়োগ করেন তাহলে গাইবান্ধা অর্থনৈতিক দিক দিয়ে আরো শক্তিশালী হবে। এসময় তিনি এলাকার উন্নয়নের স্বার্থে দল মত নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করে যাওয়ার আহ্বান জানান।