শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১১:৪০ ঢাকা, বৃহস্পতিবার  ১৩ই ডিসেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

শেখ হাসিনার দিন শেষ হয়ে আসছে

শীর্ষ মিডিয়া ২৯ অক্টোবর ঃ  বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স রুমে নাগরিক ফোরাম আয়োজিত ‘২৮ অক্টোবর লগি-বৈঠা তা-বের ৮ বছর গণতন্ত্র ও মানবাধিকার’ শীর্ষক নাগরিক সমাবেশে  বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেন শেখ হাসিনার দিন শেষ হয়ে আসছে।  তার (শেখ হাসিনার)  সিংহাসন তছনছ হয়ে যেতে পারে।  শেখ হাসিনার স্বাধীনতা যুদ্ধে কোন অবদান নেই। সেই কারণে দেশের প্রতি তার কোন মায়াও নেই। হাসিনা দেশকে ভারতের আজ্ঞাবহ বানিয়েছে। দেশের সীমান্তে প্রতিদিন মানুষ হত্যা হচ্ছে অথচ সরকার কোনো কথা বলছে না।

শাহ মোয়াজ্জেম হোসেন বলেন,  শেখ হাসিনার কর্মকাণ্ডের জন্য এ দেশে আল্লাহর গজব পড়বে। ১৫ আগস্ট শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ে যেতে চেয়েছিলেন পারেন নাই। এগুলো আপনার স্মরণ রাখতে হবে।  আপনার অপশাসনের বিচার একদিন হবে।

তিনি বলেন,  বিরোধী দলকে নিশ্চিহ্ন করতে সরকার ষড়যন্ত্র করছে। আগে রাজনীতিতে জেল ছিল গুম ছিল না। এ সরকার হাজার হাজার মানুষ হত্যা করা করেছে। গুম হয়েছে অসংখ্য মানুষ। কোন বিচার হয়নি। এই গুম খুনের বিচার একদিন হবেই হবে। এর দায় হাসিনা এড়াতে পারে না।

বিএনপির এই প্রবীণ নেতা বলেন, ২৮ অক্টোবর লগি বৈঠার তা-বে মানুষ মারার দায় হাসিনাকে নিতে হবে। তাকে হুকুমের আসামি করা হবে।  কোনো মুসলমান আরেক মুসলমানের লাশের উপর দাঁড়িয়ে আনন্দ উল্লাস করতে পারে না। যারা করেছে তারা হয়তো অন্য ধর্মের নতুবা ওপার থেকে এসেছে।

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অনেক ধৈর্যের পরিচয় দিয়েছেন। দেশনেত্রী যদি রাস্তায় বেরিয়ে আসেন তাহলে দেশের পরিস্থিতি অন্য রকম হবে।কিন্তু বেগম জিয়া চান না দেশের মানুষের কোন ক্ষতি হোক। বিএনপি জনগণের দল।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেন, বাংলাদেশের গণতন্ত্র হত্যা করেছে শেখ মুজিব। দেশে যা কিছু হতে পারতো তা শেখ মুজিবের কারণে হয়নি। হাসিনার নামের সাথে শেখ লাগানো আছে যার কারণে শেখ হাসিনা ও গণতন্ত্র হত্যা করে চলছে।