Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:৫৭ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

সৈয়দ আশরাফুল ইসলাম
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, ফাইল ফটো

‘শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণেই উন্নয়ন’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণেই বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

রোববার সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের অডিটোরিয়ামে ৬৩তম প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের রেক্টর আ ল ম আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জনপ্রশাসন সচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সৈয়দ আশরাফ বলেন, দেশের উন্নয়নের জন্য সুযোগ্য ও বিচক্ষণ রাজনৈতিক নেতৃত্বে দক্ষ এবং দেশপ্রেমিক সরকারী কর্মচারী আপামর জনগণ এ কৃতিত্বের অংশীদার। দেশে জ্ঞানভিত্তিক গতিশীল দক্ষ সেবাধর্মী সিভিল সার্ভিস প্রতিষ্ঠায় বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র কাঙ্খিত ভুমিকা পালন করবে বলে তিনি আশাবাদ প্রকাশ করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, তার সেই স্বপ্নের অভিযাত্রায় বাংলাদেশ আজ স্বল্পোন্নত আয়ের দেশ থেকে নিম্ন মধ্য আয়ের দেশে উন্নীত হয়েছে।

ছয় মাস মেয়াদি এ প্রশিক্ষণ কোর্সে বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৫টি ক্যাডারের (জুডিশিয়াল সার্ভিসের ৩৮ জন কর্মকর্তা ও বিপিএটিসির ৪ জন কর্মকর্তাসহ) মোট ৩২০ জন মাঠপর্যায়ের নবীন কর্মকর্তা অংশগ্রহণ করেন। যার মধ্যে ৮৩ জন মহিলা প্রশিক্ষণার্থী রয়েছেন।

FOLLOW US: