ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৬:৩৫ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

শেখ হাসিনার কিছু হলে বাংলাদেশে আগুন জ্বলবে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খুন করে পার পাওয়া যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিছু হলে সারা বাংলাদেশে আগুন জ্বলবে।

তিনি বলেন, ‘পরিস্কার ভাবে বলতে চাই, ১৯৭৫-এ বঙ্গবন্ধুকে যে বুলেট খুন করেছে। ২০১৭ সালে সেই বঙ্গবন্ধু হাজার গুণ শক্তিশালী। তার রক্তের উত্তরাধীকার শেখ হাসিনাও অনেক বেশি শক্তিশালী।’

ওবায়দুল কাদের আজ মঙ্গলবার দুপুরে নগর ভবনের মেয়র মোহাম্মদ হানিফ অডিটোরিয়ামে ঢাকা সিটি করপোরেশন দক্ষিনের সকল কাউন্সিলরদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত সকল কর্মসূচি সফল করার লক্ষ্যে ঢাকা দক্ষিণ এই সিটি করপোরেশন এই মতবিনিময় সভার আয়োজন করে।

ঢাকা দক্ষিণ এই সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, জনগণের ভোটে আওয়ামী লীগকে আর পরাজিত করা যাবে না। তাই আজ ষড়যন্ত্রকারীরা চক্রান্তের চোরাগলিতে এসে গিয়েছে। গাইবান্ধায় সংসদ লিটনকে হত্যাকরে টেষ্ট কেস করেছে ষড়যন্ত্রকারীরা। শেখ হাসিনার কিছু হলে সারা বাংলাদেশে আগুন জ্বলবে। সেই আগুনের লেলিহান শিখায় ষড়যন্ত্রকারীরা ছাই হয়ে যাবে।

আওয়াশী লীগের সাধারণ সম্পাদক বলেন, মঞ্জুরুল ইসলাম লিটন বছরের প্রথম সাম্প্রদায়িক হামলার শিকার। লিটনকে কারা হত্যা করেছে তা সারাদেশের মানুষের জানা হয়ে গেছে। এই হত্যা জনগণের ভোটে নির্বাচিত আওয়ামী লীগ সরকারের বিপক্ষে পুরনো ষড়যন্ত্রেরই আরেক রূপ।

তিনি বলেন, আওয়ামী লীগের বিশতম সম্মেলনের পর দলটি নবচেতনায় উদ্বেলিত হয়ে যাত্রা শুরু করেছে। এখন আওয়ামী লীগের যেকোনো সমাবেশেই জনপ্রতিনিধি ও তাদের ভোটারদের অংশগ্রহণে জনসমুদ্রে পরিণত হয়। সুতরাং এই দলের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করে পার পাওয়া যাবে না।

ওবায়দুল কাদের খাদ্যে ভেজাল মুক্ত এবং মাদক মুক্ত সমাজ গড়তে সিটি করপোরেশনের মেয়র এবং কাউন্সিলরদের প্রতি আহবান জানিয়ে বলেন, ভেজাল মুক্ত খাদ্য এবং মাদকের বিরুদ্ধে আপনারা প্রচার- প্রচারনা শুরু করুন।