ব্রেকিং নিউজ

বিকাল ৩:৩২ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান
ফাইল ফটো

‘শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার অপচেষ্টা চালাচ্ছে স্বাধীনতা বিরোধীরা’

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, মানুষ হত্যা করে যারা সন্ত্রাস ও জঙ্গীবাদ সৃষ্টি করে তারা ইসলামের শত্রু। আর যারা যুদ্ধাপরাধী ও রাজাকারদের রক্ষা করতে চায় তাদের সাথে কোনো ঐক্য হবে না।

নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে তাঁর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। তারা বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষান্ত হননি, তারা জাতীয় চার নেতাসহ অন্যান্য নেতৃবৃন্দের হত্যা, ২১ আগস্ট গ্রেনেড হত্যাসহ প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার অপচেষ্টা চালাচ্ছে।

তিনি আজ অগ্রণী ব্যাংক প্রধান কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী এসব ষড়যন্ত্রকারীদের রুখে দেয়ার আহ্বান জানান।

অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদের (সিবিএ) সভাপতি খন্দকার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত, ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী আনায়ুল হক, অগ্রনী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) এর সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদিন।