Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৩:২১ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম

“শেখ হাসিনাকে আরো ১০ বছর সরকারে দরকার” – নাসিম

সামগ্রিক উন্নয়ন ও দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনায় আরো ১০ বছর সময় দেয়ার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ শনিবার কাজীপুর উপজেলা পরিষদ মাঠে আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি দেশবাসীর প্রতি এই আহবান জানান।

প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে কাজীপুর উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং উপজেলা পরিষদ ও কাজীপুর সদর ইউনিয়ন ডিজিটাল নেটওয়ার্ক স্থাপনের উদ্বোধন উপলক্ষে এই সমাবেশের আয়োজন করা হয়।

তিরি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে। ক্ষমতায় থেকে আওয়ামী লীগ হাওয়া ভবন সৃষ্টি করেনি, জঙ্গিবাদেরও সৃষ্টি করেনি। তাই জনগণের ভালবাসা নিয়ে উন্নয়নের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকার বিজয় হবে।

উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শামীম আহম্মেদ, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

২০১৩-১৪ সালে বিএনপি মানুষকে পুড়িয়ে মেরেছে উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, তাদের আমলেই জঙ্গিবাদের সৃষ্টি হয়েছে। হাওয়াভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে জনগণের স্বার্থে উন্নয়ন ও জঙ্গি দমনের সফল নেতা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

বিএনপি’র সামনে নির্বাচনে অংশ গ্রহণ ছাড়া কোন বিকল্প পথ খোলা নেই উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচনে বিএনপিকে আসতেই হবে। পানি ছাড়া যেমন মাছ বাঁচতে পারে না, তেমনি নির্বাচন ছাড়াও রাজনৈতিক দল বাঁচতে পারে না। তাই বিএনপির সামনে নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিকল্প কোনো পথ নেই। আর সংবিধানের বাইরে গিয়ে কোনো নির্বাচন হবে না।

মোহাম্মদ নাসিম বলেন, আমরা কোনোভাবেই সংবিধান লঙ্ঘন করতে পারি না। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচনের আয়োজন করবেন। নিবন্ধিত সব রাজনৈতিক দল ওই নির্বাচনে অংশ নিবে।