Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:২০ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

মন্ত্রী মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

“শেখ হাসিনাকে আরও সময় দিতে হবে”

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নের ধারার অপূর্ণ কাজ সম্পন্ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরও সময় দিতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র না করতেও বিএনপি নেতাদের পরামর্শ দিয়েছেন।

আজ শনিবার রাজধানীর শ্যামলীর টিবি হাসপাতাল আয়োজিত শোক দিবসের এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ”সংবিধান অনুযায়ি যথাসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাহিরে যাবার সুযোগ আমাদের নেই। তাই বিএনপি নেতাদের বলি নির্বাচন নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করে কোনো লাভ হবে না।”

হাসপাতালের উপ পরিচালক ও প্রকল্প পরিচালক অধ্যাপক ডা. আবু রায়হানের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।

দেশবাসীকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, উন্নয়নের ধারার অপূর্ণ কাজ সম্পন্ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরও সময় দিতে হবে। সরকার ও দলের মধ্যে ছোট ছোট ভুল ত্রুটি থাকতে পারে। কিন্তু ছোট ছোট ভুলের জন্য বিরাগ হয়ে জঙ্গী ও বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়দাতাদের ভোট দিয়ে বড় ভুল করবেন না। আর তা করা হলে দেশ আবার অন্ধকারের দিকে চলে যাবে। দেশে জ্বালাও-পোড়াও ও বোমার মাধ্যমে মানুষ হত্যাকারীদের উত্থান ঘটবে। স্থবির হয়ে যাবে দেশের অর্থনীতি।

সদ্য শেষ হওয়া বিশেষ বিসিএসে উত্তীর্ণ চিকিৎসকদের নিয়োগ প্রক্রিয়া আগামী অক্টোবর-নভেম্বরের মধ্যে শেষ হবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ”আমরা স্পেশাল বিসিএস নিয়েছি। তরুণ ডাক্তার নিয়োগের জন্য। তাদের লিখিত পরীক্ষা হয়ে গেছে। আমাকে জানানো হয়েছে, দ্রুত ভাইভা গ্রহণের মধ্য দিয়ে অক্টোবর ও নভেম্বরে সাত হাজার চিকিৎসক নিয়োগ দেয়া হবে। এদেরকে তিন বছরের জন্য গ্রামে মোতায়েন করা হবে।”

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদের রূহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।