Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৫১ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

এএইচ মাহমুদ আলী
পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী, ফাইল ফটো

শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হলে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

মাহমুদ বলেন, ‘গত ১০ বছরে প্রতিটি খাতে ব্যাপক উন্নতি হয়েছে। জাতির বৃহত্তর স্বার্থে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য আরো উন্নয়নের প্রয়োজন রয়েছে।’

বৃহস্পতিবার দিনাজপুর জেলার খানসামা উপজেলার বালাডাঙ্গি হাই স্কুলের একাডেমিক ভবন নির্মাণ কাজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্কুলের গভার্ণিং কমিটির চেয়ারম্যান সুধীরচন্দ্র সরকার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। স্বাগত বক্তব্য দেন স্কুলের প্রধান শিক্ষক ইনামুল হক।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও আওয়ামী লীগের উন্নয়নের রাজনীতিতে গত ১০ বছরে উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত হয়েছে।

মাহমুদ ২০২১ সালে একটি মধ্য আয়ের দেশ ও ২০৪১ সালে একটি উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখায় নৌকা মার্কায় ভোট দেয়ার জন্যে সকলের প্রতি আহ্বান জানান।

মন্ত্রী পরে গোয়ালদীঘি বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন। পাকেরহাট ইসলামিয়া কামিল মাদ্রাসার নবনির্মিত একাডেমিক ভবন, মাগুরমারি হাই স্কুল ও পাকেরহাট হাই স্কুলের সম্প্রসারণ কাজ ও দক্ষিণগড়পাড়া নতুন একাডেমিক ভবন পৃথক স্থানে পৃথক অনুষ্ঠানে উদ্বোধন করেন।