ব্রেকিং নিউজ

সকাল ৭:৩৫ ঢাকা, সোমবার  ২৮শে মে ২০১৮ ইং

মন্ত্রী মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম , ফাইল ফটো

‘শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে’

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশ বিরোধী কোন শক্তিকে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। ২০১৯ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের জন্য প্রত্যেক নেতাকর্মীকে প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, যে কোন মূল্যেই শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের সায়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী মাঠে এবং কাজিপুর উপজেলা মাঠে আয়োজিত পৃথক গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মোহাম্মদ নাসিম আরো বলেন দেশবিরোধী শক্তি ক্ষমতায় আসলে আবারও বাংলাদেশ রাজাকারের দেশে পরিণত হবে। বিএনপিকে আগামী নির্বাচনে অংশগ্রহণের আহবান জানিয়ে তিনি বলেন, নির্বাচনে আসেন খেলা হবে নির্বাচনী মাঠে। জ্বালাও পোড়াও করে কোন লাভ হবে না।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দ্বিতীয়বার প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হবার পর মোহাম্মদ নাসিম বৃহস্পতিবার তাঁর নির্বাচনী এলাকায় যান ।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ের গোলচত্তর্ েমুলিবাড়ি রেলক্রসিং মোড়ে প্রথমেই তিনি তাঁর পিতা শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

কাজীপুর ও সিরাজগঞ্জে পৃথক গণসংবর্ধনায় সিক্ত স্বাস্থ্য মন্ত্রী সংবর্ধনার জবাবে বলেন, আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে একজন প্রার্থীর পক্ষে বিএনপি প্রতিনিধি পাঠিয়েছিল। বিএনপির সমর্থন করার কারণেই ওই প্রার্থী হেরে গেছেন। আমেরিকায় যে সরকারই ক্ষমতায় আসুক বাংলাদেশের সাথে সুসম্পর্ক বজায় থাকবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে সিরাজগঞ্জে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না এমপি, গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, আব্দুল মজিদ মন্ডল এমপি, তানভীর ইমাম এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, সিরাজুল ইসলাম খান, এ্যাড. কে এম হোসেন আলী হাসান প্রমূখ।

কাজিপুরে শওকত হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক এমপি তানভীর শাকিল জয় ,মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ খান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।
এর আগে তিনি আড়াইকোটি টাকা ব্যায়ে কাজিপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন।