ব্রেকিং নিউজ

রাত ৩:০৮ ঢাকা, মঙ্গলবার  ২৩শে অক্টোবর ২০১৮ ইং

“শিয়ালের গর্তে বিএনপি”

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচএম এরশাদ বলেছেন, বিএনপি শিয়ালের গর্তে চলে গেছে।

রোববার দুপুরে যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, জাতীয় পার্টি সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে সারাদেশে কর্মসূচি পালন করছে। পার্টিকে শক্তিশালী করার জন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাব কাজ করারও আহ্বান জানান তিনি।
বিএনপির সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, বিএনপি শিয়ালের গর্তে চলে গেছে। মাঝে মাঝে গর্ত থেকে উঁকি দেয়ার মত বিবৃতি দিয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছে।
সরকারের সমালোচনা করে তিনি বলেন, জনগণের প্রতিনিধি হয়ে জনগণকে অত্যাচার করলে গণতন্ত্র থাকে না। গণতন্ত্র অনেক আগেই একশ’ হাত মাটির নিচে চলে গেছে।
এরশাদ বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।
অর্থমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, একজন সুস্থ মানুষ শিক্ষকদের নিয়ে এমন মন্তব্য করতে পারেন না। পড়াশুনা পণ্য নয়, পণ্য হলে ভ্যাট দিতে হত। শিক্ষায় ভ্যাট আদায় করে কত টাকা পাবেন।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, ব্যাংকের হাজার হাজার কোটি টাকা লুটপাট হয়েছে। তিন হাজার কোটি টাকা লোপাটের ঘটনায় অর্থমন্ত্রী বললেন- এটা কোনো টাকাই না। বিদেশে কোটি কোটি টাকা পাচার হয়েছে। পাচারের টাকা দেশে ফিরিয়ে আনেন। শিক্ষার্থীদের কাছ থেকে ভ্যাটের টাকা আদায়ের দরকার হবে না।
সম্মেলনে এরশাদ যশোর জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করেন। শরিফুল ইসলাম সরু চৌধুরীকে সভাপতি ও মিনহাজুল আরেফিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। আগামী ১৫দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে নেতাকর্মীদের আশ্বাস দেন জাতীয় পার্টির চেয়ারম্যান।