Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৫৯ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

শিশু সৌরভকে গুলি: স্থায়ী জামিন পেলেন এমপি লিটন

শিশু শাহাদাত হোসেন সৌরভকে গুলি করে হত্যাচেষ্টার মামলায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকারদলীয় সংসদ সদস্য মো. মঞ্জুরুল ইসলাম লিটনের স্থায়ী জামিন মঞ্জুর করেছেন আদালত।

অন্যদিকে পরবর্তী কার্যক্রমের জন্য মামলাটি গাইবান্ধা আমলী আদালত (সুন্দরগঞ্জ) থেকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্থানান্তর করা হয়েছে।

রোববার বেলা সাড়ে ১১টায় গাইবান্ধা আমলী আদালতে (সুন্দরগঞ্জ) হাজির হয়ে সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন আইনজীবীদের মাধ্যমে ওই মামলায় স্থায়ী জামিনের আবেদন জানালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মইনুল হাসান ইউসুফ তা মঞ্জুর করেন।

এমপি লিটনের আইনজীবী সিরাজুল ইসলাম বাবু বলেন, ৬ষ্ঠ দফায় গত ১০ এপ্রিল পর্যন্ত এমপি লিটন অর্ন্তবর্তীকালীন জামিনে ছিলেন। রোববার সপ্তমবারের মতো আদালতে স্থায়ী জামিনের আবেদন জানানো হলে আদালত তা মঞ্জুর করেন।

গাইবান্ধা কোর্ট ইন্সপেক্টর এনামুল হক বলেন, পুলিশ রোববার মামলার চার্জশিট আদালতে দাখিল করলে আমলী আদালত পরবর্তী কার্যক্রমের জন্য মামলাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্থানান্তরের আদেশ দেন। মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে ১৫ মে।

সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ এলাকায় গত বছরের ২ অক্টোবর এমপি লিটনের পিস্তলের গুলিতে চতুর্থ শ্রেণীর ছাত্র শিশু শাহাদাত হোসেন সৌরভ গুরুতর আহত হলে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়।

ওই ঘটনায় পুলিশ এমপি লিটনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। পরবর্তীতে তিনি আদালত থেকে অর্ন্তবর্তীকালিন জামিন নেন।