ব্রেকিং নিউজ

সকাল ১০:৩৩ ঢাকা, শুক্রবার  ১৯শে অক্টোবর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

শিক্ষা প্রতিষ্ঠানে বিশৃঙ্খলার চেষ্টায় ‘বিএনপি’ : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সরকারের বিরুদ্ধে আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি শিক্ষা প্রতিষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। তাদের অপকর্মের জন্য আগামী নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করবে’।

তিনি বলেন, এ বছরের সাত থেকে আট মাস পর জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এ বছর সাম্প্রদায়িক ও অশুভ শক্তির পরাজয়ের বছর। শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে স্বাধীনতার পক্ষের শক্তি জনগণের ভোটে বিপুল বিজয় অর্জনের মাধ্যমে পুনরায় নির্বাচিত হবে।

নতুন সদস্য সংগ্রহ ও সদস্যপদ নবায়ন উপলক্ষে আয়োজিত প্রতিনিধি সভায় আজ মানিকগঞ্জে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মন্ত্রী সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদকাসক্ত এবং স্বাধীনতাবিরোধী কাউকে দলের সদস্যপদ না দেয়ার জন্য দলীয় নেতাদের নির্দেশ দেন।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট গোলাম মহিউদ্দিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

আওয়ামী লীগের প্রেসিডেয়াম সদস্য এডভোকেট সাহারা খাতুন, সাবেক মন্ত্রী আবদুল মান্নান খান, উপদেষ্টা পরিষদের সদস্য মুকুল বোস, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান নওফেল এবং দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ অনুষ্ঠানে বক্তৃতা করেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক, এএম নাইমুর রহমান দুর্জয় এমপি, মমতাজ বেগম এমপি, জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুস সালাম, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নীনা রহমান এবং জেলা ও উপজেলা পর্যায়ের অন্যান্য নেতারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।